নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বিলাসবহুল গাড়ি ও বাসার রান্না ঘর থেকে মাদকদ্রব্যসহ নারী আটক

বিলাসবহুল গাড়ি ও বাসার রান্না ঘর থেকে মাদকদ্রব্যসহ নারী আটক

নিজস্ব প্রতিবেদক:

নগরীর চাঁন্দগাও থানাধীন মধ্যম মোহরা এলাকা থেকে বিলাসবহুল গাড়ি ও বাসার রান্না ঘর থেকে ১৮১ বোতল ফেন্সিডিল, ১২ কেজি গাঁজা এবং ৩৩ বোতল স্কূপ সিরাপসহ একজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোমবার (১৫ আগস্ট) বিকাল ৩টার দিকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর অধিনায়ক কর্ণেল এমএ ইউসুফ বলেন, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন মধ্যম মোহরা এলাকার একটি স্কুলের সামনে পাঁকা রাস্তার উপর একটি জীপ গাড়ি ও একটি বাসা বাড়ির ভিতরে মাদকদ্রব্য মজুদ রেখে ক্রয়-বিক্রয় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৫ আগষ্ট বিকাল ৩টার দিকে বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা কালে র‌্যাবের উপস্থিতি আচ করতে পেয়ে কতিপয় ব্যক্তি ১টি জীপ গাড়ী রেখে কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে জীপ গাড়িটি তল্লাশী করে গাড়ির ব্যাক ঢালার ভিতরে রক্ষিত অবস্থায় ১টি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১০০ বোতল ফেন্সিডিল এবং ৩৩ বোতল স্কূফ সিরাপ উদ্ধারসহ জীপ গাড়িটি জব্দ করা হয়।

এছাড়াও সাক্ষীসহ উপস্থিত লোকজনদেরকে নিয়ে বাসার ভিতরে তল্লাশী করে আসামী মোছাঃ রিক্তা বেগম @ রিজিয়া (৩৫), স্বামী- মোঃ ইদ্রিচ, সাং-মুসাপুর, থানা- সন্দীপ, জেলা- চট্টগ্রাম এ/পি- মধ্যম মোহরা (আবু তাহের সওদাগরের বিল্ডিং), থানা- চান্দগাঁও, চট্টগ্রাম মহানগরকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নিজ মুখে স্বীকার ও নিজ হাতের বের করে দেয়া মতে আসামীর ভাড়াটিয়া বাসা হতে ৮১ বোতল ফেন্সিডিল এবং ১২ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত আসামী মোছাঃ রিক্তা বেগমের স্বামী পলাতক মোঃ ইদ্রিচ ও জনৈক মোঃ রুবেল এর সহায়তায় উদ্ধারকৃত জীপ গাড়িযোগে কুমিল্লা ও ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ফেন্সিডিল, স্কূফ ও গাঁজা সংগ্রহ করে তাদের বর্তমান ভাড়াটিয়া বাসা ও গাড়ীতে রেখে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে রেখেছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com